Search

যাত্রাবাড়ীতে পুলিশ কোয়ার্টার থেকে কলেজশিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

  • 0
  • 0 views

নিজস্ব প্রতিবেদক : 

রাজধানীর যাত্রাবাড়ীর গোলাপবাগে পুলিশ কোয়ার্টারের তৃতীয় তলার বাসায় একটি কক্ষে ঝুমুর মাহমুদ (২২) নামে এক কলেজশিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৯ জুন) সকাল ৯টার দিকে এই ঘটনা ঘটে। দুপুরের দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঝুমুর টাঙ্গাইলের ঘাটাইল থানার বাণী কাতরা গ্রামের তপন মাহমুদের মেয়ে। বর্তমানে গোলাপবাগ পুলিশ কোয়ার্টারে পরিবারের সঙ্গে থাকতেন।

নিহত ঝুমুরের দুলাভাই মো. ইকবাল হোসেন বলেন, ঝুমুর বদরুন্নেসা কলেজের ছাত্রী। সকালে ৯টার দিকে তাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পারিবারিক বিষয় নিয়ে অভিমান করে ঝুমুর সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদহ ঢামেকের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

ত্বকের উজ্জ্বলতা বাড়াবে অলিভ অয়েল
Prev Post ত্বকের উজ্জ্বলতা বাড়াবে অলিভ অয়েল
দ্বিতীয় দফায় পদ্মা সেতুর নদী শাসনের ব্যয় বাড়লো ২৪৯ কোটি টাকা
Next Post দ্বিতীয় দফায় পদ্মা সেতুর নদী শাসনের ব্যয় বাড়লো ২৪৯ কোটি টাকা

Leave a Comment:

Your email address will not be published. Required fields are marked *