Search

সীতাকুণ্ডে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১

  • 0
  • 2 views

সীতাকুণ্ড উপজেলা প্রতিনিধি : 

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসটি মহাসড়কে উল্টে গিয়ে মাঝবয়সী এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছে বাসের ভেতরে থাকা আরও ১০ যাত্রী।

শনিবার (২৯ জুন) সকাল পৌনে ৯টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফকিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালসহ নগরীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ।

প্রত্যক্ষদর্শীর বরাতে হাইওয়ে পুলিশ জানায়, বেপরোয়া গতিতে আসা স্টার লাইন পরিবহনের বাসটি ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে জোরে ধাক্কা খায়। এতে বাসটি মহাসড়কের ওপর উল্টে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই এক মধ্যবয়সী ব্যক্তির মৃত্যু হয়। গুরুতর আহত হয় বাসে থাকা আরও ১০ জন যাত্রী। দুর্ঘটনার পর আগ্রাবাদ ও কুমিরা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহত বাসযাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আব্দুর রাজ্জাক জানান, দুর্ঘটনার পরে তাঁরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠান। এর মধ্যে গুরুতর আহত হন নোয়াখালীর বেগমগঞ্জের আরিফ (৩০), কুমিল্লার চৌদ্দগ্রামের আব্দুল মেতালেব (৫২) ও ফেনীর সোনাগাজীর স্বপ্না রানী (৪৯)।

বার আউলিয়া হাইওয়ে থানার ওসি খোকন চন্দ্র ঘোষ বলেন, ওভারটেকিং প্রতিযোগিতা ও অতিরিক্ত গতির কারণে দুর্ঘটনার কবলে পড়েছে স্টার লাইন পরিবহনের বাসটি। দুর্ঘটনার পর কিছু সময় মহাসড়কে গাড়ি আটকা পড়ে যানজটের সৃষ্টি হয়। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহাসড়কে উল্টে পড়া বাসটিকে সরিয়ে নিলে যানজট দূর হয়। দুর্ঘটনাকবলিত বাসটি থানায় এনে রেখেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেট-সুনামগঞ্জে ফের বন্যার শঙ্কা
Prev Post সিলেট-সুনামগঞ্জে ফের বন্যার শঙ্কা
ভিনিসিয়ুসের জোড়া গোলে প্যারাগুয়েকে উড়িয়ে ব্রাজিলের জয়
Next Post ভিনিসিয়ুসের জোড়া গোলে প্যারাগুয়েকে উড়িয়ে ব্রাজিলের জয়

Leave a Comment:

Your email address will not be published. Required fields are marked *